পার্বত্য চট্টগ্রামের উন্নয়ন ও শান্তি চুক্তি পূর্ণ বাস্তবায়নে আওয়ামী লীগের কোন বিকল্প নেই —–দীপংকর তালুকদার

॥ নিজস্ব প্রতিবেদক ॥ রাঙ্গামাটি জেলার বিলাইছড়িতে নির্বাচনী পথসভা, মতবিনিময় ও গণসংযোগ করেছেন রাঙ্গামাটি ২৯৯নং সংসদীয় আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী দীপংকর তালুকদার এমপি।
সোমবার (২৫ ডিসেম্বর) সকাল ১১টায় উপজেলার বাজার প্রাঙ্গনে অনুষ্ঠিত মতবিনিময় ও পথসভায় এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান চিংকিউ রোয়াজা, সংরক্ষিত আসনের সাবেক মহিলা সাংসদ ফিরোজা বেগম চিনু, জেলা আওয়ামীলীগ সহ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ সদস্য ও জেলা আওয়ামীলীগ সহ সভাপতি হাজী মো: কামাল উদ্দিন, জেলা আওয়ামীলীগ সহ সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বৃষ কেতু চাকমা, বিলাইছড়ি উপজেলা আওয়ামীলীগ সভাপতি অভিলাষ তঞ্চঙ্গ্যা, সাধারন সম্পাদক মো: সাইদুল হক, জেলা যুবলীগ সভাপতি ও পৌরসভা মেয়র মো: আকবর হোসেন চৌধুরী, জেলা যুবলীগ যুগ্ম সম্পাদক মনসুর আহম্মেদ মান্না, জেলা শ্রমিকলীগ সাধারন সম্পাদক মো: শামসুল আলম, জেলা ছাত্রলীগ সভাপতি মো; আব্দুল জব্বার সুজন, সাধারন সম্পাদক প্রকাশ চাকমা প্রমুখ।
মতবিনিময় ও পথসভা শেষে দীপংকর তালুকদার কেংড়াছড়ি বাজার, ডাউনপাড়া বাজারে মতবিনিময়সহ লিফলেট বিতরণ শেষে ও বিলাইছড়ি পাংখোয়া পাড়ায় বড়দিনের সামাজিক উৎসবে যোগদান করেন।
গণসংযোগকালে দীপংকর তালুকদার এমপি বলেন, পার্বত্য চট্টগ্রামের উন্নয়ন ও শান্তি চুক্তি পূর্ণ বাস্তবায়নে আওয়ামী লীগের কোন বিকল্প নেই। পার্বত্য অঞ্চলে আওয়ামী লীগ সরকারের আমলে সব চেয়ে বেশি উন্নয়ন হয়েছে এবং এ অঞ্চলে সাস্প্রদায়িক সস্প্রীতি সুদৃঢ় হয়েছে। উন্নয়নের ধারা ও পাহাড়ে সম্প্রীতি ভিত মজবুত রাখতে তিনি আবারো নৌকা মার্কায় ভোট দিতে সকলকে আহবান জানান।
এদিকে, বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের প্রার্থী অমর কুমার দে শহরের শরিয়তপুর এলাকার নির্বাচনী প্রচারনা করেন এবং তৃনমুল বিএনপি’র প্রার্থী মিজানুর রহমনের সমর্থকরা জেলার লংগদু উপজেলার বিভিন্ন গ্রামে প্রচারনা করেন।

পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের পার্বত্য চট্টগ্রাম শাসনবিধি আইন বহাল রাখার ষড়যন্ত্র প্রতিরোধে আশু করণীয় শীর্ষক-গোলটেবিল আলোচনা সভা অনুষ্ঠিত : উপনিবেশিক ও অসাংবিধানিক ১৯০০ সালের পার্বত্য চট্টগ্রাম শাসনবিধি আইন বহাল রাখার ষড়যন্ত্র প্রতিরোধ করতে হবে–সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীর প্রতীক এমপি

পার্বত্য এলাকায় খ্যাতিমান সাংবাদিক হিসেবে বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড প্রাপ্ত : পার্বত্য চট্টগ্রামের সংবাদপত্রের পথিকৃত, চারণ সাংবাদিক দৈনিক গিরিদর্পণ সম্পাদক এ,কে,এম মকছুদ আহমেদের ৮০তম জন্মদিন আজ