রাঙ্গামাটিতে বই বিতরণ উৎসব শুরু,বছরের শুরুতে বই পেয়ে খুশি শিক্ষার্থীরা

॥ নিজস্ব প্রতিবেদক ॥ সারাদেশের ন্যায় রাঙ্গামাটি জেলায় উৎসবমুখর পরিবেশে প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে পাঠ্যপুস্তক বিতরণ উৎসব শুরু হয়েছে। আর নতুন বই পেয়ে শিক্ষার্থীদের মনে খুশীর বন্যা বয়ে যায়। সোমবার সকাল ৯টায় আমানতবাগ সরকারী প্রাথমিক বিদ্যালয় এবং সকাল ১০টায় রাঙ্গামাটি সরকারী উচ্চ বিদ্যালয়ে প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীসহ ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের হাতে বিনামূল্যে বই প্রদান উৎসবের উদ্বোধন করেন, রাঙ্গামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান।
এসময় অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি নাসরিন সুলতানা, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার হৃষীকেশ শীল,এডিপিইও মোহাম্মদ ইকরাম উল্লাহ চৌধুরী, উপজেলা শিক্ষা অফিসার, সদর জনাব কৌশিক চাকমা, স্কুলের প্রধান শিক্ষকগণসহ অভিভাবকরা উপস্থিত ছিলেন।
জেলার সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মোহাম্মদ ইকরাম উল্লাহ চৌধুরী জানান, এবছর জেলায় প্রাথমিক পর্যায়ে বাংলা ভার্সনে ৩লক্ষ ৮৬ হাজার ৭৮৯টি এবং ক্ষুদ্র নৃগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে ৬৩হাজার ৪শত ৬৮টি বই বিতরন করা হবে।

পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের পার্বত্য চট্টগ্রাম শাসনবিধি আইন বহাল রাখার ষড়যন্ত্র প্রতিরোধে আশু করণীয় শীর্ষক-গোলটেবিল আলোচনা সভা অনুষ্ঠিত : উপনিবেশিক ও অসাংবিধানিক ১৯০০ সালের পার্বত্য চট্টগ্রাম শাসনবিধি আইন বহাল রাখার ষড়যন্ত্র প্রতিরোধ করতে হবে–সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীর প্রতীক এমপি

পার্বত্য এলাকায় খ্যাতিমান সাংবাদিক হিসেবে বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড প্রাপ্ত : পার্বত্য চট্টগ্রামের সংবাদপত্রের পথিকৃত, চারণ সাংবাদিক দৈনিক গিরিদর্পণ সম্পাদক এ,কে,এম মকছুদ আহমেদের ৮০তম জন্মদিন আজ