খাগড়াছড়িতে দেশে ত্রিপুরা জাতির প্রথম এমবিবিএস ডা. বিশ্ব কীর্তি ত্রিপুরাকে সংবর্ধনা

॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥ জ্ঞানী-গুণীরা আমাদের সমাজ, জাতি ও দেশের সম্পদ। তাদেরকে সম্মানে ভূষিত করা আমাদের সবার নৈতিক দায়িত্ব বলে মন্তব্য করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি। তিনি বলেন, যে জাতি গুণীজনকে সম্মান দেবে, সে জাতি উন্নত হবে।
শনিবার (১৮ মে) দুপু রে খাগড়াছড়ি সদর ইউনিয়নস্থ চম্পাঘাট অখন্ডমন্ডলী উপাসনা মন্দির ও শিশুসদন প্রাঙ্গণে অনুষ্ঠিত বাংলাদেশের ত্রিপুরা জাতির প্রথম এমবিবিএস ডা. বিশ্ব কীর্তি ত্রিপুরাকে সংবর্ধনা অনুষ্ঠা নে প্রধান অতিথির বক্ত ব্যে তি নি এসব কথা বলেন।
এ সময় চম্পাঘাট শিশু সদনের সভাপতি কনক বরণ ত্রিপুরার সভাপতিত্বে খাগড়াছড়ি জেলা পরিষদের সদস্য খোকনেশ্বর ত্রিপুরা, জেলা পরিষদের সদস্য শতরুপা চাকমা, খাগড়াছড়ি সদর ইউপি চেয়ারম্যান জ্ঞানদত্ত ত্রিপুরাসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও ত্রিপুরা সম্প্রদায়ের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রতিমন্ত্রী আরো বলেন, যে দেশে গুণীর কদর নেই, সে দেশে গুণীর জন্ম হয় না। তাই গুণিজনদের সম্মানের সাথে আমাদের সবাইকে দেখতে হবে। আর গুণিজনদের যে অর্জন তা আমাদের ধরে রাখতে হবে।প্রত্যেকটা মানুষ যখন একটা সমাজের জন্য, একটি জাতির জন্য, একটি দেশের জন্য অবদান রাখে, তাদের অর্জনকে সম্মান করা, গুণীজনের সম্মান করা, এটা মনে করি আমাদের কর্তব্য।