পাহাড়ের অন ্যতম প্রবীণ সাংবাদিক নেতা একেএম মকছুদ আহমেদের জন্মদিনে নানিয়ারচর প্রেসক্লাবের শুভেচ্ছা

॥ নানিয়ারচর প্রতিনিধি ॥ সাংবাদিকতা পেশায় একজন সফল সৈনিক। তিনি একজন আদর্শবান সাংবাদিক। সাংবাদিকতার আদর্শিক প্রেরণায় নাম একেএম মকছুদ আহমেদ। পার্বত্য চট্টগ্রামে মানবিক অসাম্প্রদায়িক সমাজ প্রতিষ্ঠায় বস্তুনিষ্ঠ, সত্যনিষ্ঠ সাংবাদিক তিনি, সাংবাদিকদের সুখ ও দুঃখের সারথী, নীতি আদর্শ বিচ্যুত না হয়ে পার্বত্য চট্টগ্রামের সাধারণ মানুষের জীবনে শান্তি প্রতিষ্ঠার সংগ্রামে পরাভূত না হওয়া এক নির্ভিক সাংবাদিক নেতা একেএম মকছুদ আহমেদ।
তিনি শিক্ষাব্রতি, মানবপ্রেমী ও পাহাড়ের জনসেবক। গোটা জীবন একই পেশায় একই কর্মস্থলে রাঙ্গামাটি পার্বত্য চট্টগ্রামে অবিচ্ছিন্নকাল কাটিয়ে দিলেন। তিনি তার সংবাদে পাহাড়ের মানুষের অন্তর আকর্ষন করেছেন, আদর্শ ও পেশার মর্যাদা সমুন্নত রাখার ক্ষেত্রে তিনি অগ্রসৈনিকের দায়িত্ব পালন করে যাচ্ছেন।
পার্বত্য চট্টগ্রামের সাংবাদিকতা ও সংবাদপত্রের ইতিহাসে এক অনন্য নজীর সৃষ্টি করেছেন। পার্বত্য চট্টগ্রামের সাংবাদিকতার ইতিহাসে অবিস্মরণীয় ব্যক্তিত্ব। এই কলম যোদ্ধা। ধার্মিকতা, অসাম্প্রদায়িকতা, মানবিকতায় পরিশুদ্ধতার একটি নাম একেএম মকছুদ আহমেদ।
আগামী ১০ ই জুলাই পাহাড়ের অগ্রযাত্রার সাক্ষী এই সাংবাদিক নেতার ৮০তম জন্মদিনে নানিয়ারচর প্রেস ক্লাবের পক্ষ থেকে শুভেচ্ছা জানাচ্ছি-শুভ জন্মদিন।

পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের পার্বত্য চট্টগ্রাম শাসনবিধি আইন বহাল রাখার ষড়যন্ত্র প্রতিরোধে আশু করণীয় শীর্ষক-গোলটেবিল আলোচনা সভা অনুষ্ঠিত : উপনিবেশিক ও অসাংবিধানিক ১৯০০ সালের পার্বত্য চট্টগ্রাম শাসনবিধি আইন বহাল রাখার ষড়যন্ত্র প্রতিরোধ করতে হবে–সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীর প্রতীক এমপি

পার্বত্য এলাকায় খ্যাতিমান সাংবাদিক হিসেবে বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড প্রাপ্ত : পার্বত্য চট্টগ্রামের সংবাদপত্রের পথিকৃত, চারণ সাংবাদিক দৈনিক গিরিদর্পণ সম্পাদক এ,কে,এম মকছুদ আহমেদের ৮০তম জন্মদিন আজ