পবিত্র হজ্ব পালন শেষে দৈনিক গিরিদর্পণ সম্পাদক আলহাজ্ব এ,কে,এম মকছুদ আহমেদ রাঙ্গামাটি এসে পৌছেছেন

॥ নিজস্ব প্রতিবেদক ॥ পার্বত্য অঞ্চল(রাঙ্গামাটি, বান্দরবান, খাগড়াছড়ি)’র সর্বপ্রথম ও চট্টগ্রাম বিভাগের প্রচার বহুল দৈনিক সংবাদপত্র দৈনিক গিরিদর্পন পত্রিকার সম্পাদক চারণ সাংবাদিক আলহাজ্ব এ,কে,এম মকছুদ আহমেদ পবিত্র হজ্ব পালন শেষে গত ১৬ সেপ্টেম্বর রাঙ্গামাটি এসে পৌচেছেন। তিনি পবিত্র সৌদি আরবের জেদ্দা বিমান বন্দর থেকে বাংলাদেশ বিমান যোগে গত ১৬ জুলাই দুপুর ১ টায় চট্টগ্রাম এয়ারপোর্টে পৌছান। এ সময় তাকে তার পরিবারের সদস্যবর্গ এবং দৈনিক গিরিদর্পণের পরিবারের সদস্যরা শুভেচ্ছা জানান।
পবিত্র হজ্ব পালন শেষে সুস্থ ভাবে রাঙ্গামাটি পৌছে সকলের জন্য দোয়া কামনা করেছেন এবং সকলের কাছে তিনি দোয়া প্রার্থনা করেন। দীর্ঘ দেড় মাস মহান আল্লাহ পাকের মেহেরবানিতে ও দোয়ার কামনা করেন।
উল্লেখ্য গত ১আগষ্ট সকালে তিনি রাঙ্গামাটি নিজ বাস ভবন গুর্খা কটেজ থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে এবং সেখান থেকে রাত ৮ টার ফ্লাইটে তিনি চট্টগ্রাম ত্যাগ করে সৌদি আরবের উদ্দেশ্যে রওনা হয়।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ‘সশস্ত্র সংঘাত ও তথ্য বিভ্রান্তির বিরুদ্ধে ছাত্র-যুবসমাজের ভূমিকা’ শীর্ষক আলোচনা সভা :  পার্বত্য অঞ্চলে কিছু গোষ্ঠী উদ্দেশ্য প্রণোদিত ভাবেই বিভ্রান্তি সৃষ্টির চেষ্টা করছে —-চবি উপাচার্য অধ্যাপক ড. মো. আবু তাহের