আগামী ৩০শে মে ঢাকায় বসুন্ধরা গ্রুপের উদ্যোগে বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠান

॥ নিজস্ব প্রতিবেদক ॥ বসুন্ধরা গ্রুপের উদ্যোগে আগামী ৩০শে মে ঢাকার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা (আইসিসিবি) তে সন্ধ্যা ৭টায় অনুষ্ঠিত হচ্ছে বসুন্ধরা অ্যাওয়ার্ড ২০২১।
বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড ২০২১ আয়োজনে ৫টি ক্যাটাগরিতে ১১জন অনুসন্ধানী সাংবাদিককে পুরস্কার প্রদান করা হবে। একই সঙ্গে তৃণমূল সাংবাদিকতায় অবদান রাখায় দেশের প্রতিটি জেলা থেকে একজন করে মোট ৬৪জন গুণী সাংবাদিককে সম্মাননা প্রদান করবে দেশের বৃহৎ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ।
এতে উদ্বোধক হিসাবে উপস্থিত থাকবেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবাহান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, তথ্য ও সম্প্রচার মন্ত্রনালয়ের মন্ত্রী ড. হাসান মাহমুদ। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ প্রেস কাউন্সিল এর চেয়ারম্যান বিচারপতি মো. নিজামুল হক নাসিম ও বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড ২০২১ এর জুরিবোর্ড প্রধান অধ্যাপক ড. গোলাম রহমান।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ‘সশস্ত্র সংঘাত ও তথ্য বিভ্রান্তির বিরুদ্ধে ছাত্র-যুবসমাজের ভূমিকা’ শীর্ষক আলোচনা সভা :  পার্বত্য অঞ্চলে কিছু গোষ্ঠী উদ্দেশ্য প্রণোদিত ভাবেই বিভ্রান্তি সৃষ্টির চেষ্টা করছে —-চবি উপাচার্য অধ্যাপক ড. মো. আবু তাহের