রাঙ্গামাটিতে দুজন চিকিৎসক, ৩ নার্স সহ নতুনভাবে করোনায় আরো ৯ জন আক্রান্ত, এ নিয়ে রাঙ্গামাটিতে ১৪ জন করোনা আক্রান্ত

॥ রাঙ্গামাটি প্রতিনিধি ॥ রাঙ্গামাটিতে ২৪ ঘন্টায় দুজন চিকিৎসক, ৩ জন নার্স সহ নতুনভাবে করোনায় আরো ৯ জন আক্রান্ত হয়েছে। এ নিয়ে রাঙ্গামাটিতে মোট আক্রান্ত ১৪ জন বলে বিষয়টি নিশ্চিত করেছেন রাঙ্গামাটি সিভিল সার্জন ডাঃ বিপাশ খীসা।
তিনি জানান রাঙ্গামাটি জেলার দুইজন ডাক্তার, ৩ জন নার্স, বিলাইছড়ি উপজেলায় ২ জন এবং রাজস্থলী উপজেলায় ১ জন করোনায় আক্রান্ত হয়েছে।
তিনি জানান, চট্টগ্রাম ভেটেরিনারি এন্ড এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের (সিভাসু) থেকে আজ সন্ধ্যায় ৪২ টি রিপোর্ট এসেছে। তার মধ্যে ৯ জনের করোনা সনাক্ত হয়েছে। তবে এরা সকলেই সুস্থ আছে।
রাঙ্গামাটি করোনার ফোকাল পারসন ডাঃ মোস্তফা কামাল জানান, রাজস্থলী উপজেলায় আক্রান্ত একজন নারায়নগঞ্জ ফেরত। বিলাইছড়ির ২ জন মা ছেলে এবং ডাক্তারদের মধ্যে একজন রাঙ্গামাটি জেনারেল হাসপাতালের এবং অন্যজন রাঙ্গামাটি জেলা শহরে প্রাইভেট চিকিৎসা সেবা দেয়। অপর ৩ জন রাঙ্গামাটি সদও হপাসাতলের নার্স, ১ জন রাঙ্গামাটি শহরের। তিনি জানান সকলেই বর্তমানে সুস্থ রয়েছে। এবং নিজ নিজ বাস ভবনে হোম আসোলেশনে আছেন।
তিনি জানান, গতকাল পর্যন্ত রাঙ্গামাটি থেকে ৫১১ জনের নমুনা পাঠানো হয়েছে। তারমধ্যে ৩৭৩ জনের নমুনা হাতে পেয়েছি। এতে রাঙ্গামাটিতে ১৪ জনের নমুনা পজেটিভ এসেছে এবং ৩৫৯ জনের নমুনা নেগেটিভ পাওয়া গেছে।

পার্বত্য চট্টগ্রাম অঞ্চলের মৎস্য সম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় জেলা পর্যায়ে স্টেকহোল্ডার ক্যাম্পেইন বিষয়ক কর্মশালা প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি ঘরে ঘরে কর্মসংস্থান সৃষ্টির পরিকল্পনা বাস্তবায়নে আমাদের আরো গ্রহনযোগ্য প্রকল্প হাতে নিতে হবে —–দীপংকর তালুকদার এমপি