পার্বত্য মন্ত্রীর রোগমুক্তি কামনায় বান্দরবানে মসজিদে মসজিদে খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্টিত

॥রাহুল বড়–য়া ছোটন, বান্দরবান॥ পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির রোগমুক্তি কামনায় বান্দরবানে বিভিন্ন মসজিদে মসজিদে খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার সকালে বান্দরবান আ-ইম্মা ও উলামা পরিষদের আয়োজনে বাজার শাহী জামে মসজিদে এই খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়।
এসময় মোনাজাত পরিচালনা করেন বান্দরবান থানা মসজিদের খতীব মাওলানা মো. আবুল কাশেম। এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরীসহ বান্দরবান পৌর এলাকার বিভিন্ন মসজিদের ইমামরা।
এসময় বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর বলেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি পার্বত্য অঞ্চলের আলোকবর্তিকা, তিনি পাহাড়ের প্রতিটা মানুষের কল্যাণে নিরলস ভাবে কাজ করে আসছেন। করোনার এই মহামারীতে তিনি কখনো বসে ছিলেন না, গরীব ও অসহায়দের জন্য বিভিন্ন ত্রাণ সহায়তা পৌঁছে দিতে বিভিন্নভাবে কাজ করে গিয়েছে। গত ৬জুন পার্বত্য মন্ত্রীর দেহে করোনা সংক্রামক এর সংবাদে পার্বত্যবাসী উদ্বিগ্ন হয়ে ওঠে, তাকে উন্নত চিকিৎসার জন্য ৭ জুন সকালে ঢাকায় নিয়ে যাওয়া হয় আর এর পরপরই বান্দরবানের ৭ উপজেলার ২টি পৌরসভা ও ৩৩ ইউনিয়েনের মসজিদে মসজিদে পার্বত্য মন্ত্রীর সুস্থতা কামনায় খতমে কোরআন ও দোয়া মাহফিলের আয়োজন করি।
প্রসঙ্গত, ৬ জুন (শনিবার) পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির করোনা পরীক্ষার ফলাফল পজেটিভ আসলে ৭ জুন (রবিবার) সকালে তাকে উন্নত চিকিৎসার জন্য বিমান বাহিনীর একটি হেলিকপ্টারে করে বান্দরবান থেকে ঢাকার সিএমএইচ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। পারিবারিক সুত্রে জানা যায়, বর্তমানে তিনি সুস্থ আছেন।
এসময় পার্বত্য মন্ত্রীর সুস্থতায় ৩০ পারা কোনআন খতমে ও সুস্থতায় বিশেষ মোনাজাত করা হয়।

পার্বত্য চট্টগ্রাম অঞ্চলের মৎস্য সম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় জেলা পর্যায়ে স্টেকহোল্ডার ক্যাম্পেইন বিষয়ক কর্মশালা প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি ঘরে ঘরে কর্মসংস্থান সৃষ্টির পরিকল্পনা বাস্তবায়নে আমাদের আরো গ্রহনযোগ্য প্রকল্প হাতে নিতে হবে —–দীপংকর তালুকদার এমপি