রাঙ্গামাটি জেলা পরিষদের নবাগত চেয়ারম্যানকে “ওয়ার্ল্ড পীস্ এন্ড হিউম্যান রাইটস সোসাইটি” নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা

॥ নিজস্ব প্রতিবেদক ॥ রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের নবাগত চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরীর সাথে পার্বত্য অন্যতম সামাজিক ও মানবাধিকার সংগঠন “ওয়ার্ল্ড পীস্ এন্ড হিউম্যান রাইটস সোসাইটি”, রাঙ্গামাটি পার্বত্য জেলা নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছাভিনন্দ এবং সৌজন্য সাক্ষাৎ অনুষ্টিত।
সৌজন্য সাক্ষাতে সোসাইটির পক্ষ থেকে ৯ জনের টিমে নেতৃত্বে ছিলেন, ওয়ার্ল্ড পীস্’র প্রতিষ্ঠাতা ও সভাপতি শিক্ষক অরূপ মুৎসুদ্দী। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত সম্পাদক সুফিয়া কামাল ঝিমি, প্রচার সম্পাদক স্বরূপ মুৎসুদ্দী, তথ্য ও গবেষনা সম্পাদক দেবাশীষ পালিত রাজা, সম্পাদক অপ্রু মুৎসুদ্দী মনি, সমাজ কল্যান সম্পাদক অসীম চক্রবর্তী শংকু, সদস্য লোমা লুসাই, বাবু দাশ, হৃদয় দাশ ও মোহাম্মদ তসলিম উপস্থিত ছিলেন।
সৌজন্য সাক্ষাতে রাঙ্গমাটি পার্বত্য জেলা পরিষদের নবাগত চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরীর অত্র জেলার বর্তমান অবস্থা এর উন্নয়ন, মানুষের অধিকার সুরক্ষা, সংরক্ষণ, আইনি সহায়তা, নিরাপত্তা নিশ্চিত ইত্যাদি বিষয় উঠে আসে। তিনি তার পক্ষ থেকে মানবাধিকার সুরক্ষা ও সংরক্ষণে কাজ করে যেতে “ওয়ার্ল্ড পীস্” কে সাধ্যমত সহযোগীতার আশ্বাস প্রদান করেন।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের ২৬ বছর পূর্তি উদযাপন বিভিন্ন চ্যালেঞ্জ থাকা সত্ত্বেও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় শান্তিচুক্তির পূর্ণ বাস্তবায়নে অঙ্গিকারাবদ্ধ ——পার্বত্য প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের পার্বত্য চট্টগ্রাম শাসনবিধি আইন বহাল রাখার ষড়যন্ত্র প্রতিরোধে আশু করণীয় শীর্ষক-গোলটেবিল আলোচনা সভা অনুষ্ঠিত : উপনিবেশিক ও অসাংবিধানিক ১৯০০ সালের পার্বত্য চট্টগ্রাম শাসনবিধি আইন বহাল রাখার ষড়যন্ত্র প্রতিরোধ করতে হবে–সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীর প্রতীক এমপি