বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি বান্দরবানের উদ্যোগে গরিব ও অসহায় পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান

বান্দরবান প্রতিনিধি ॥ বান্দরবানে করোনা সংক্রামক প্রতিরোধে সাধারণ জনসাধারণ ঘরে অবস্থান করছে আর দীর্ঘদিন ঘরে থাকতে গিয়ে অনেকে বেকার আর অসহায় হয়ে জীবনযাপন করছে। এর প্রেক্ষিতে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি বান্দরবান জেলা শাখার উদ্যোগে গরিব ও অসহায় পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।
বৃহস্পতিবার সকালে বান্দরবান আর্দশ সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি বান্দরবান জেলা শাখা কমিটির উদ্যোগে গরিব ও অসহায় পরিবারের মাঝে সামাজিক দুর্রত্ব নিশ্চিত করে আর্থিক সহায়তা প্রদান করা হয়।
এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি বান্দরবান জেলা শাখার সভাপতি সীমা দাশ, সাধারণ সম্পাদক জাহিদুল আলম, সাংগঠনিক সম্পাদক মোঃ হানিফুর রশিদ, প্রাথমিক শিক্ষক সমিতি বান্দরবান সদর উপজেলা শাখার সভাপতি মোঃ সাহেব উদ্দিন, সাধারণ সম্পাদক মিনি প্রু মার্মা, প্রধান শিক্ষক মোঃ শফিউল আলম, মনোয়ার হোসেন, তন্নি দাশ, রাজিব চৌধুরী, সুমন দে সহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাবৃন্দরা।
এসময় বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি বান্দরবান জেলা শাখার সভাপতি সীমা দাশ বলেন, বান্দরবানে করোনা সংক্রামক প্রতিরোধে সাধারণ জনসাধারণ ঘরে অবস্থান করছে আর দীর্ঘদিন ঘরে থাকতে গিয়ে অনেকে বেকার আর অসহায় হয়ে জীবনযাপন করছে তাই আজ আমরা বান্দরবান জেলা প্রাথমিক শিক্ষক সমিতির পক্ষ থেকে ও বিভিন্ন বিদ্যালয়ের প্রধান ও সহকারি শিক্ষকদের ব্যাক্তিগত উদ্যোগে ১শত ২০টি পরিবারের মাঝে ৫শত টাকা করে আর্থিক সহায়তা প্রদান করেছি। তিনি আরো বলেন, করোনা ভাইরাস মহামারী সংকটময় মুহুর্তে বিত্তবান ব্যাক্তিদের এভাবে জনগণের পাশে দাড়ানোর অনুরোধ জানান। এই মহামারী করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে সরকারের নির্দেশনা অনুযায়ী ঘর থেকে বিনা প্রয়োজনে বাহির না হওয়ার অনুরোধ জানান। এসময় তিনি আরো বলেন, বান্দরবান জেলা প্রাথমিক শিক্ষক সমিতির ন্যায় অন্যান্য সংগঠন গুলোকে এভাবে অসহায় গরিব পরিবারের পাশে দাড়ানোর অনুরোধ জানান। করোনাভাইরাস থেকে রক্ষা পেতে সকলে ঘরে অবস্থান করে বিশ্ব স্বাস্থ্য সংস্থার স্বাস্থ্যবিধি মেনে চলা উচিত।

পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের পার্বত্য চট্টগ্রাম শাসনবিধি আইন বহাল রাখার ষড়যন্ত্র প্রতিরোধে আশু করণীয় শীর্ষক-গোলটেবিল আলোচনা সভা অনুষ্ঠিত : উপনিবেশিক ও অসাংবিধানিক ১৯০০ সালের পার্বত্য চট্টগ্রাম শাসনবিধি আইন বহাল রাখার ষড়যন্ত্র প্রতিরোধ করতে হবে–সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীর প্রতীক এমপি

পার্বত্য এলাকায় খ্যাতিমান সাংবাদিক হিসেবে বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড প্রাপ্ত : পার্বত্য চট্টগ্রামের সংবাদপত্রের পথিকৃত, চারণ সাংবাদিক দৈনিক গিরিদর্পণ সম্পাদক এ,কে,এম মকছুদ আহমেদের ৮০তম জন্মদিন আজ