রাঙ্গামাটি প্রেস ক্লাবের সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেলকে উন্নত চিকিৎসার্থে চট্টগ্রাম মেডিকেলে ভর্তি

॥ নিজস্ব প্রতিবেকদক ॥ রাঙ্গামাটি প্রেস ক্লাবের সভাপতি ও আওয়ামীলীগের বয়োজৈষ্ট নেতা ও দৈনিক পূর্বকোণ রাঙ্গামাটি প্রতিনিধি সাখাওয়াৎ হোসেন রুবেলকে উন্নত চিকিৎসা জন্য চট্টগ্রামের জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বুধবার (১৬ সেপ্টেম্বর) সাখাওয়াৎ হোসেন রুবেলকে চিকিৎকের পরামর্শে রাতে নিজ বাসা থেকে চম্পক নগর আইসোলেশন সেন্টারে নিয়ে আসা হয়। পরে মধ্যরাতে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামে নিয়ে আসা হয়। বর্তমানে তিনি সুস্থ আছেন বলে জানা গেছে।
জানা গেছে, দীর্ঘ কয়েকদিন ধরে পুরাতন হাসপাতাল এলাকায় তার নিজ বাসায় চিকিৎসকের পরামর্শে চিকিৎসা নিচ্ছিলো। পরে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে করোনার পরিক্ষা করার তিনি। কিন্তু করোনায় পরিক্ষায় নেগেটিভ আসে।
পরবর্তীতে তার শারিরিক কোন উন্নত না হওয়ায় রাতে তার বাসা থেকে চিকিৎসকের পরামর্শে চম্পক নগর আইসোলেশন সেন্টারে নিয়ে আসা হয়। সেখান থেকে মধ্যরাতে উন্নত চিকিৎসার্থে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে নিয়ে আসা হয়।
সাখাওয়াৎ হোসেন রুবেল যাতে দ্রুত সুস্থতা হয়ে উঠেন তার জন্য তার পরিবারের পক্ষ থেকে রাঙ্গামাটি সকল জনসাধারণ ও শুভাকাঙ্খীদের কাছে দেয়া ও আর্শিবাদ কামনা করেছেন।

পার্বত্য চট্টগ্রাম অঞ্চলের মৎস্য সম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় জেলা পর্যায়ে স্টেকহোল্ডার ক্যাম্পেইন বিষয়ক কর্মশালা প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি ঘরে ঘরে কর্মসংস্থান সৃষ্টির পরিকল্পনা বাস্তবায়নে আমাদের আরো গ্রহনযোগ্য প্রকল্প হাতে নিতে হবে —–দীপংকর তালুকদার এমপি