বান্দরবান সদর উপজেলায় নৌকার প্রার্থীর গণসংযোগ ও নির্বাচনী প্রচারনা আগামীতেও পাহাড়ের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নৌকা মার্কায় ভোট দিন —–বীর বাহাদুর

॥ রাহুল বড়–য়া ছোটন, বান্দরবান ॥ বান্দরবান ৩০০নং সংসদীয় আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বান্দরবানের সদর উপজেলার ওয়াইজংশন, গেৎমানি পাড়া, ফারুকপাড়া ও লাইমিপাড়ায় নির্বাচনী প্রচারনা ও গণসংযোগ করেছেন। মঙ্গলবার (২ জানুয়ারি) সকালে বান্দরবানের সদর উপজেলার ওয়াইজংশন, গেৎমানি পাড়া, ফারুকপাড়া ও লাইমিপাড়ায় গণসংযোগ ও আওয়ামীলীগের আয়োজিত পথসভায় যোগ দেয় টানা ৬ বারের নির্বাচিত সংসদ সদস্য বীর বাহাদুর উশৈসিং।
এসময় নির্বাচনী জনসভায় অন্যান্যদের মাঝে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি একেএম জাহাঙ্গীর, সহ-সভাপতি রাংলাই ¤্রাে, সাংগঠনিক সম্পাদক ক্যসাপ্রু, পার্বত্য জেলা পরিষদের সদস্য সিং ইয়ং ¤্রাে, সদস্য সিং ইয়ং খুমী, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান য়ইসা প্রু মারমাসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
সভায় বক্তব্যে রাখতে গিয়ে বীর বাহাদুর উশৈসিং বলেন, সদর উপজেলার ওয়াইজংশন, গেৎমানি পাড়া, ফারুকপাড়া ও লাইমি পাড়ায় সড়ক যোগাযোগ, শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, বিদ্যুৎ, বিভিন্ন গির্জাসহ সব খাতে বহু উন্নয়ন কাজ বাস্তবায়ন করা হয়েছে। যার সুফল ভোগ করছে এই এলাকার হাজার হাজার মানুষ। আগামীতেও যাতে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে ৭ম বারের মতো নৌকা প্রতীকে ভোট দিয়ে তাকে সংসদে প্রতিনিধিত্ব করার সুযোগ দেয়ার আহবান জানান।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ‘সশস্ত্র সংঘাত ও তথ্য বিভ্রান্তির বিরুদ্ধে ছাত্র-যুবসমাজের ভূমিকা’ শীর্ষক আলোচনা সভা :  পার্বত্য অঞ্চলে কিছু গোষ্ঠী উদ্দেশ্য প্রণোদিত ভাবেই বিভ্রান্তি সৃষ্টির চেষ্টা করছে —-চবি উপাচার্য অধ্যাপক ড. মো. আবু তাহের