সড়ক দূর্ঘটনায় অসুস্থ সাংবাদিক শিশির দাশকে দেখতে গেলেন দৈনিক গিরিদর্পণ সম্পাদক একেএম মকছুদ আহমেদ ও ঝিনুক ত্রিপুরা

॥ নিজস্ব প্রতিবেদক ॥ সাংবাদিক ফোরামের সিনিয়র সদস্য, দৈনিক গিরিদর্পণ ফটো সাংবাদিক ও জেটিভি অনলাইন টেলিভিশনের রাঙ্গামাটি প্রতিনিধি সড়ক দূর্ঘটনায় অসুস্থ শিশির দাশ বাবলাকে দেখতে গেলেন, দৈনিক গিরিদর্পণ সম্পাদক একেএম মকছুদ আহমেদ ও রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগ স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও ত্রিপুরা কল্যান ফাউন্ডেশনের সাবেক সাধারণ সম্পাদক ঝিনুক ত্রিপুরা।
বুধবার (২৭ মার্চ) সকালে তবলছড়ি মাস্টার কলোনীস্থ অসুস্থ বাবলার নিজ বাসভবনে গিয়ে খোঁজ খবর নেন এবং দ্রুত সুস্থতা কামনা করেন। এসময় তারা অসুস্থ বাবলাকে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ঔষুধ সেবন ও বিশ্রাম করতে বলেন এবং দ্রুত সুস্থতা কামনা করেন।
এ সময় রাঙ্গামাটি প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক ও চ্যানেল আই এর জেলা প্রতিনিধি মনসুর আহমেদ, রাঙ্গামাটি প্রেস ক্লাবের সদস্য ও জিটিভি জেলা প্রতিনিধি মিল্টন বাহাদুর, ৭১’র টিভির জেলা প্রতিনিধি উচিংছা রাখাইন কায়েস, বিশিষ্ট টেকনিশিয়ান সানজু রাখাইনসহ অন্যান্য সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
উল্লেখ, গত ফেব্রুয়ারি মাসে ঢাকায় জেটিভি’র জেলা প্রতিনিধি সম্মেলন শেষে রাঙ্গামাটি ফেরার পথে কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় শিশির দাশ ডান পায়ে গুরুতর আঘাতপ্রাপ্ত হলে তাকে প্রথমে কুমিল্লার স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর রাঙ্গামাটি নিয়ে আসা হয়। পরে রাঙ্গামাটি চিকিৎসক আঘাতপ্রাপ্ত পায়ে প্লাষ্টার শেষে নিয়মিত ঔষুধ সেবন ও বিশ্রামের পরামর্শ দেন।

পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের পার্বত্য চট্টগ্রাম শাসনবিধি আইন বহাল রাখার ষড়যন্ত্র প্রতিরোধে আশু করণীয় শীর্ষক-গোলটেবিল আলোচনা সভা অনুষ্ঠিত : উপনিবেশিক ও অসাংবিধানিক ১৯০০ সালের পার্বত্য চট্টগ্রাম শাসনবিধি আইন বহাল রাখার ষড়যন্ত্র প্রতিরোধ করতে হবে–সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীর প্রতীক এমপি

পার্বত্য এলাকায় খ্যাতিমান সাংবাদিক হিসেবে বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড প্রাপ্ত : পার্বত্য চট্টগ্রামের সংবাদপত্রের পথিকৃত, চারণ সাংবাদিক দৈনিক গিরিদর্পণ সম্পাদক এ,কে,এম মকছুদ আহমেদের ৮০তম জন্মদিন আজ