মিরসরাইয়ে অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্য গ্রেফতার

॥ মিরসরাই প্রতিনিধি ॥ চট্টগ্রামের মিরসরাইয়ে আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্যকে অস্ত্রসহ গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার (২০ মার্চ) গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব মিরসরাই উপজেলার জোরারগঞ্জ থানাধীন আজমনগর নাহার ডেইরী প্রকল্পের পূর্ব পার্শ্বস্থ করেরহাট সড়কের উপর থেকে এই ডাকাতদের গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত ডাকাতরা হলো, আবদুল কাদের (৩৬), জানে আলম (২৫), এনামুল হক (৩৬), জানে আলম চৌধুরী সোহেল (২৩)। সোমবার সন্ধ্যায় এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিয়টি জানানো হয়।  র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৭ এর এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিমের নেতৃত্বে র‌্যাবের একটি চৌকশ দল উপজেলার আজমনগরস্থ করেরহাট সড়কের উপর থেকে এই চার আন্তঃজেলা ডাকাতকে তাদের বহনকারী মাইক্রোবাস (ঢাকা মেট্রো চ ৫১-৮৯১৬) সহ গ্রেফতার করে।
এসময় গ্রেফতারকৃতদের কাছ থেকে ১ টি ৭.৬৫ মিঃ মিঃ বিদেশী পিস্তল, ০১ ম্যাগজিন, ০২ রাউন্ড গুলি, ০১ রাউন্ড গুলির খালি খোসা, ০২ টি ছুরি, ০১ টি রাম দা ও নগদ ১১,৬২৭ টাকা উদ্ধার করা হয়।
পরে উদ্ধারকৃত অস্ত্র ও গ্রেফতারকৃতদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য মিরসরাই উপজেলার জোরারগঞ্জ থানায় হস্তান্তর করা হয়।

পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের পার্বত্য চট্টগ্রাম শাসনবিধি আইন বহাল রাখার ষড়যন্ত্র প্রতিরোধে আশু করণীয় শীর্ষক-গোলটেবিল আলোচনা সভা অনুষ্ঠিত : উপনিবেশিক ও অসাংবিধানিক ১৯০০ সালের পার্বত্য চট্টগ্রাম শাসনবিধি আইন বহাল রাখার ষড়যন্ত্র প্রতিরোধ করতে হবে–সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীর প্রতীক এমপি

পার্বত্য এলাকায় খ্যাতিমান সাংবাদিক হিসেবে বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড প্রাপ্ত : পার্বত্য চট্টগ্রামের সংবাদপত্রের পথিকৃত, চারণ সাংবাদিক দৈনিক গিরিদর্পণ সম্পাদক এ,কে,এম মকছুদ আহমেদের ৮০তম জন্মদিন আজ