আফগানিস্তানে ড্রোন হামলায় আইএসের ২৬ জঙ্গি নিহত

পূর্ব আফগানিস্তানের নাঙ্গারহার নামক প্রদেশে গোপন জঙ্গি আস্তানায় বিমান থেকে ফেলা ড্রোন হামলায় ২৬ আইএস জঙ্গি নিহত হয়েছে। দেশের প্রাদেশিক পুলিশের এক মুখপাত্র মঙ্গলবার এ কথা জানান।
হজরত হুসাইন মাশরিকোয়াল জানান, সোমবার চালকবিহীন বিমান থেকে জঙ্গি আস্তানায় চালানো বোমা হামলায় আচিন জেলায় ২৪ জন এবং নাজিয়ান জেলায় আরও দুই জন জঙ্গি প্রাণ হারায়।
উল্লেখ্য, আফগানিস্তানে অবস্থানরত মার্কিন সামরিক বাহিনী সাধারণত আফগানিস্তানের জঙ্গিদের লক্ষ্য করে ড্রোন হামলা চালিয়ে থাকে। আফগান রাজধানী কাবুল থেকে প্রায় ১২০ কিলোমিটার পূর্বে অবস্থিত নাঙ্গারহার প্রদেশে সক্রিয় আইএস জঙ্গিদের পক্ষ থেকে এখনো কোনো মন্তব্য করা হয়নি।-বাসস।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের ২৬ বছর পূর্তি উদযাপন বিভিন্ন চ্যালেঞ্জ থাকা সত্ত্বেও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় শান্তিচুক্তির পূর্ণ বাস্তবায়নে অঙ্গিকারাবদ্ধ ——পার্বত্য প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের পার্বত্য চট্টগ্রাম শাসনবিধি আইন বহাল রাখার ষড়যন্ত্র প্রতিরোধে আশু করণীয় শীর্ষক-গোলটেবিল আলোচনা সভা অনুষ্ঠিত : উপনিবেশিক ও অসাংবিধানিক ১৯০০ সালের পার্বত্য চট্টগ্রাম শাসনবিধি আইন বহাল রাখার ষড়যন্ত্র প্রতিরোধ করতে হবে–সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীর প্রতীক এমপি