ভারী বর্ষণে ৮ ঘণ্টায় দুবাইয়ে ১৬০ সড়ক দুর্ঘটনা

সংযুক্ত আরব আমিরাতের বিভিন্ন বিভাগে মাঝারি থেকে ভারী বৃষ্টিপাত হয়েছে। এতে বাণিজ্যিক রাজধানী দুবাইয়ে ৮ ঘণ্টায় ১৬০টি সড়ক দুর্ঘটনা ঘটেছে।
এ বিষয়ে দুবাই পুলিশ কন্ট্রোল রুমের ভারপ্রাপ্ত পরিচালক কর্নেল আরিফ গারেব আল-শামসি জানান, সোমবার দিবাগত ১২টা মধ্যরাত থেকে মঙ্গলবার সকাল ৮টার মধ্যে এসব দুর্ঘটনা ঘটে। এ সময়ে আমাদের পুলিশ কন্ট্রোল রুমে অন্তত এক হাজার ৪শ ২৩টি কল পেয়েছি।
তিনি আরও জানান, দুর্যোগপূর্ণ আবহাওয়ার সময় চালক এবং রাস্তা ব্যবহারকারীদের অতিরিক্ত সাবধানতা অবলম্বন এবং মনোযোগ দেয়া উচিত। চালকদের ধীরে গাড়ি চালানোর পরামর্শ দিয়েছেন।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের ২৬ বছর পূর্তি উদযাপন বিভিন্ন চ্যালেঞ্জ থাকা সত্ত্বেও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় শান্তিচুক্তির পূর্ণ বাস্তবায়নে অঙ্গিকারাবদ্ধ ——পার্বত্য প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের পার্বত্য চট্টগ্রাম শাসনবিধি আইন বহাল রাখার ষড়যন্ত্র প্রতিরোধে আশু করণীয় শীর্ষক-গোলটেবিল আলোচনা সভা অনুষ্ঠিত : উপনিবেশিক ও অসাংবিধানিক ১৯০০ সালের পার্বত্য চট্টগ্রাম শাসনবিধি আইন বহাল রাখার ষড়যন্ত্র প্রতিরোধ করতে হবে–সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীর প্রতীক এমপি