রাঙ্গামাটির ঘিলাছড়িতে সন্ত্রাসীদের গুলিতে এক চা দোকানী নিহত

॥ নানিয়ারচর সংবাদদাতা ॥ রাঙ্গামাটির নানিয়ারচর উপজেলার ঘিলাছড়িতে সন্ত্রাসীদের গুলিতে এক চা দোকানী নিহত হয়েছে। নিহত দোকানীর নাম সুরেশ চাকমা। রাত ৮ টার দিকে সন্ত্রাসীরা তাকে লক্ষ্য করে গুলি করে পালিয়ে যায়। নানিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সাব্বির রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছে।
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ জানায় নানিয়ারচর উপজেলার রাঙ্গামাটি খাগড়াছড়ি সড়কের ঘিলাছড়ি আর্মি ক্যাম্প হতে ৩কিঃমিঃ উত্তর দিকে রাবার বাগান নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত চায়ের দোকান সুরেশ চাকমা দোকানে বসে ছিল। সিএনজি অটো রিক্সা যোগে এসে অজ্ঞাত দূর্বিত্তরা তাকে লক্ষ্য করে গুলি করে পালিয়ে যায়।
ঘটনার ২ ঘন্টা পর স্থানীয়রা ঘটনা স্থলে এসে সুরেশ চাকমা লাশ দেখে নানিয়ারচর পুলিশকে খবর দেয়। স্থানীয়রা সুরেশ চাকমার লাশ শিকল্যাপাড়া নিজ বাড়ীতে নিয়ে যায়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে নানিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সাব্বির আহমেদ বলেন সন্ত্রাসীরা সুরেশ চাকমা (৬৫) গুলি করে পালিয়ে যায়। লাশ ঘটনা স্থলে রয়েছে। তিনি বলেন, সুরেশ চাকমার লাশ প্রথমে নানিয়ারচর থানায় ও পরে রাঙ্গামাটি হাসপাতালের মর্গে পাঠানো হবে।

পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের পার্বত্য চট্টগ্রাম শাসনবিধি আইন বহাল রাখার ষড়যন্ত্র প্রতিরোধে আশু করণীয় শীর্ষক-গোলটেবিল আলোচনা সভা অনুষ্ঠিত : উপনিবেশিক ও অসাংবিধানিক ১৯০০ সালের পার্বত্য চট্টগ্রাম শাসনবিধি আইন বহাল রাখার ষড়যন্ত্র প্রতিরোধ করতে হবে–সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীর প্রতীক এমপি

পার্বত্য এলাকায় খ্যাতিমান সাংবাদিক হিসেবে বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড প্রাপ্ত : পার্বত্য চট্টগ্রামের সংবাদপত্রের পথিকৃত, চারণ সাংবাদিক দৈনিক গিরিদর্পণ সম্পাদক এ,কে,এম মকছুদ আহমেদের ৮০তম জন্মদিন আজ