রাঙ্গামা টির দুর্গম বন্দুকভাঙ্গায় প্রধানমন্ত্রীর উপহারের ঘর পরিদর্শণ মুজিব বর্ষে পার্বত্য দুর্গম এলাকার প্রতিটি গৃহহীনদের প্রধানমন্ত্রীর উপহার ঘর পাবে —–দীপংকর তালুকদার এমপি

॥ নিজস্ব প্রতিবেদক ॥ মুজিব বর্ষে পার্বত্য দুর্গম এলাকার প্রতিটি গৃহহীনদের মাথা গোজার জন্য প্রধানমন্ত্রীর উপহার ঘর প্রদান করা হবে বলে জানিয়েছেন খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে পার্বত্য দুর্গম এলাকাগুলোতেও গৃহীনদের মাঝে ঘর প্রদান কার্যক্রম অব্যাহত রেখেছে প্রশাসন। এ জন্য তিনি প্রশাসনের প্রতিটি কর্মকর্তাকে ধন্যবাদ জানান।
রাঙ্গামা টি সদর উপজেলার বন্দুকভাঙ্গা ইউ নিয় নে মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পরিদর্শনকালে খাদ্য মন্ত্রনালয় সম্প র্কিত সংসদীয় ক মি টির সভাপ তি দীপংকর তালুকদার এমপি এ কথা বলেন।
এসময় রাঙ্গামাটি এলজিইডির নির্বাহী প্রকৌশলী আবু তালেব চৌধুরী, রাঙ্গামাটি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা তুজ জোহরা উপমা, উপ জেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তর্পন দেওয়ান, উপ জেলা প্র কৌশলী র নী সাহা, বন্দুকভাঙ্গা ইউপি চেয়ারম্যান বরুন কান্তি চাকমাসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও মেম্বারগণ উপ স্থিত ছি লেন।
এ সময় সাংসদ দীপংকর তালুকদার এমপি আরো বলেন, মুজিববর্ষে একটি মানুষও গৃহহীন থাকবে না। যাদের আশ্রয় নেই তাদের জন্য আশ্রয়ের ব্যবস্থা করেছে সরকার। ঘরগুলো পরিদর্শন করে কোনো ক্রুটি খুঁজে পাইনি। উপকারভোগীরা ভূমি ও গৃহীহীন ছিলেন, তারা আশ্রয়স্থল পেয়ে খুশী। প্রত্যেক ঘর খুব সুন্দর ও মানসম্মত হয়েছে। ঘরগুলো পেয়ে আশ্রয়হীনরা খুব খুশি। এতে প্রধানমন্ত্রীর কার্যক্রম সফলভাবে বাস্তবায়ন হয়েছে। এসময় ঘরের নির্মানকাজের গুনগত মানেও সন্তোষ প্রকাশ করেন তিনি। এজন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান তিনি।
এর আগে তিনি বন্দুক ভাঙ্গা ইউনিয়নের ৩ শত জনকে প্রধানমন্ত্রীর উপহার ১ হাজার টাকা করে প্রদান করেন এবং গাছের চারা রোপন করেন।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের ২৬ বছর পূর্তি উদযাপন বিভিন্ন চ্যালেঞ্জ থাকা সত্ত্বেও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় শান্তিচুক্তির পূর্ণ বাস্তবায়নে অঙ্গিকারাবদ্ধ ——পার্বত্য প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের পার্বত্য চট্টগ্রাম শাসনবিধি আইন বহাল রাখার ষড়যন্ত্র প্রতিরোধে আশু করণীয় শীর্ষক-গোলটেবিল আলোচনা সভা অনুষ্ঠিত : উপনিবেশিক ও অসাংবিধানিক ১৯০০ সালের পার্বত্য চট্টগ্রাম শাসনবিধি আইন বহাল রাখার ষড়যন্ত্র প্রতিরোধ করতে হবে–সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীর প্রতীক এমপি